সংবাদ শিরোনামঃ
সাংবাদিকদের অধিকার ফিরিয়ে দিবেন তারেক রহমান লক্ষ্মীপুর জেলা পুলিশ পক্ষথেকে বিশেষ বিজ্ঞপ্তি সরকার নির্ধারিত দামে সরাসরি ডিম আসবে আড়তে দালাল বাজার আলিফ-মীম হাসপাতাল পরিদর্শনে আসেন সিভিল সার্জন ডাঃ আহমেদ কবির লক্ষ্মীপুরে গাছের সুপারি পাড়াকে কেন্দ্র করে বিধবা নারী লাঞ্চিত হওয়ার ঘটনায় থানায় অভিযোগ কামান খোলা জমিদার বাড়ির কাদামাটির রাস্তা সংস্কার করার কাজ পরিদর্শনে আসেন ইউএনও লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে বাল্যবিবাহ রোধ করলেন নির্বাহী মাজিস্ট্রেট অভি দাস দেশব্যাপি বাড়ছে সামাজিক অপরাধ, দরকার জরুরি পদক্ষেপ বাংলাদেশ পুলিশ বাহিনীর অধঃস্তন পুলিশ কর্মকর্তা/কর্মচারীদের বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় পুলিশ সুপার মোঃ আক্তার হোসেন ফ্রি মেডিকেল ক্যাম্প: সৌজন্যে আলিফ মীম হাসপাতাল লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার আক্তার হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময় লক্ষ্মীপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলামের আগমনে জেলাপ্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের শুভেচ্ছা কমলনগর উপজেলা আ’ লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সুস্থতায় কমল নগরের মানুষের মাঝে আনন্দ অশ্রু বৃহত্তর নোয়াখালী আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা -২০২৩ লক্ষ্মীপুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত ফুটপাত দখলমুক্ত করা প্রয়োজন
লক্ষ্মীপুরে যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ

লক্ষ্মীপুরে যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ

 

জাকির , রায়পুর -লক্ষ্মীপুর প্রতিনিধি।

লক্ষ্মীপুরের রায়পুর চরপাতা ইউনিয়নে যুবদল নেতা ইকবাল পাটোয়ারী’র নেতৃত্বে সৌদি প্রবাসীর ক্রয়কৃত জমি তার এক আত্মীয়কে দখল করে দেওয়ার অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী বিউটি বেগম সাংবাদিকদের বলেন, আমার স্বামী আবুল বাসার সবুজ বেপারীর সাবকবলা করা জমিতে আমরা বসতঘর নির্মাণ করি। একই জমিতে রাস্তা নির্মাণ করলে বিএনপি নেতা ইকবাল পাটোয়ারী আমার কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবী করে। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় আমাদের ক্রয়কৃত জমি তার প্রতিপক্ষ কে জবর দখল করে দেয়। আমরা ঘটনাস্থলে আসলে আমি ও আমার দুই সন্তানকে রাতের অন্ধকারে গৃহবন্দী করে পুড়ে মারার হুমকি দেয়।

ভুক্তভোগী বিউটি পশ্চিম চরপাতা ১নং ওয়ার্ডের আর্জন আলী বেপারী বাড়ির সৌদি প্রবাসী আবুল বাসার সবুজ এর স্ত্রী। অভিযুক্ত ইকবাল পাটওয়ারী পৌরসভার কর্মচারী, রায়পুর পৌর যুবদলের সাবে ও বর্তমান জেলা যুবদলের সদস্য।

ভুক্তভোগী বিউটি আরও জানান, গত ৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে আমাদের দখলীয় সম্পত্তি যুবদল নেতা ইকবাল এর নেতৃত্বে মাঈন উদ্দিন (৩৫), পারভীন আক্তার (৪৫), উম্মে জোবেদা (২৭), মোঃ শরীফ (৪৫), জেসমিন আক্তার (৩৮), মারজিয়া আক্তার (৫০) সহ আমার ঘর বাড়ি, বাউন্ডারি ভাংচুর করে। এসময় হাবীব নামে এক স্থানীয় সাংবাদিক ঘটনাস্থলে উপস্থিত হলে তাকেও অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় তার ব্যবহ্নত মোটরসাইকেল ভাংচুর করে এবং আমাদেরকে মেরে জমিতে পুঁতে ফেলার হুমকি দেয়। বিউটি বেগম অভিযোগে বলেন, আমার স্বামী প্রবাসে থাকে। বাড়িতে কোন পুরুষ নেই। আমার স্বামী ২২ জানুয়ারি ২০২৩ সালে আমাদের পুরাতন বসত বাড়ির সামনে ৪ শতাংশ জমি ৯ লক্ষ টাকায় ক্রয় করে সেই জমিতে একটা ঘর করি। পরবর্তীতে চলাচলের জন্য রাস্তা ও বাড়ির সীমানায় বাউন্ডারি দেই। কিন্তু জোর করে বিএনপি নেতা ইকবালের নেতৃত্বে ঘর ভাংচুর করে দখল করে নেয়।

এবিষয়ে অভিযুক্ত যুবদল নেতা ইকবাল এর কাছে মুঠোফোনে জানতে চাইলে, ইকবাল মাফিয়া স্টাইলে সাংবাদিককে বলেন, তুই দালালি করিস। কে দিয়েছে তোকে এত সাহস? আমাকে জিজ্ঞেস করার তুই কে? তুই কী থানা? তুই কি চেয়ারম্যান? তুই কী মেম্বার? তুই দালালি করিস বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে ফোন কেটে দেন। ”

ঘর ভাংচুরের সত্যতা স্বীকার করে অভিযুক্ত পারভীন বেগম বলেন, ” ইকবাল পাটোয়ারী আমার বোন জামাই, সেই সূত্রে সে আমাদেরকে সাহায্যে করছে। আমি নিজেই বিউটির ঘর ভাংচুর করছি। ”

এবিষয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান িু ন,” সঠক কী হয়েছে সত্যিটা যাচাই করে নিউজ করেন। “


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com